dailynobobarta logo
আজ বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

অবরোধের সমর্থনে লক্ষ্মীপুরে বিএনপির মশাল মিছিল

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ৮:৪৭ অপরাহ্ণ
অবরোধের সমর্থনে লক্ষ্মীপুরে বিএনপির মশাল মিছিল

অবরোধের সমর্থনে লক্ষ্মীপুরে মশাল মিছিল করেছে বিএনপি’র নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যায় শাকচর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এ মিছিল করে। এসময় তারা শেখ হাসিনার পদত্যাগ দাবি করে বিভিন্ন শ্লোগান দেয়।

এরআগে ভোরে রামগতি-লক্ষ্মীপুর সড়কের মিয়া রাস্তার মাথা, গুলিয়া বাজার ও রায়পুর-লক্ষ্মীপুর সড়কের দালাল বাজার, ইটেরপুল এলাকায় পৃথক পৃথক টায়ারে অগ্নিসংযোগ করতে দেখা যায়। একই সঙ্গে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সরকার পতনের বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ করে। এছাড়া দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ চৌরাস্তায় সদর উপজেলা (পূর্ব) বিএনপি ও অঙ্গসংগঠনের ব্যানারে বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা।

এ সময় তারা জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর মুক্তি ও সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু’র গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবি জানান।

এছাড়া টানা এ অবরোধে লক্ষ্মীপুর থেকে দূর পাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। তবে অভ্যন্তরীণ সড়কে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল স্বাভাবিক রয়েছে। অবরোধকে কেন্দ্র করে এখনো পর্যন্ত লক্ষ্মীপুরে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে নাশকতা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মহড়ায় রয়েছেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com