dailynobobarta logo
আজ বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

অবরোধের বিরুদ্ধে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের মিছিল

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ৯:১৭ অপরাহ্ণ
অবরোধের বিরুদ্ধে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের মিছিল

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা সর্বাত্মক অবরোধের বিরুদ্ধে মিছিল করেছেন লক্ষ্মীপুর জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার (৮ নভেম্বর) এই কর্মসূচির তীব্র প্রতিবাদ জানিয়ে জেলার রামগতি উপজেলার আলেকজান্ডার বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেন তারা।

সরেজমিন দেখা যায়, বেলা ১২টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির নেতৃত্বে রামগতি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল বের করে সড়কে অবস্থান নেন। এতে জেলা-উপজেলার শতাদিক নেতাকর্মী অংশ নেন।

এ সময় ‘বিএনপির অবরোধ, মানি না মানি না’, ‘দেশ বিরোধী চক্রান্ত মানি না, মানবো না’, ‘অবৈধ অবরোধ, মানি না মানবো না’ ইত্যাদি স্লোগান দিতে শোনা যায়।

বিক্ষোভে অংশ নেওয়া নেতাকর্মীরা বলেন, বিএনপি, জামায়াত-শিবির পরিকল্পিতভাবে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য অবরোধ-হরতালের মতো সহিংস কর্মসূচি দিয়েছে। তারা হিংস্রতার প্রতীক হিসেবে বিভিন্ন যাত্রীবাহী বাসে আগুন দিচ্ছে। কোনোভাবেই বিএনপি-জামায়াতের অপশক্তিকে মাথাচাড়া দিতে দেওয়া হবে না। তাদের সহিংস কার্যক্রম রোধ করতে ছাত্রলীগ সবসময় মাঠে রয়েছে। কেউ যদি সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নষ্ট করতে আসে এবং গাড়ি চলাচলে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি করে তাহলে তার সমুচিত জবাব দেওয়া হবে বলে মন্তব্য করেন তারা।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com