dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

খাগড়াছড়িতে আ’লীগ-বিএনপি সংঘর্ষে আহত অর্ধশত

প্রতিবেদক
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩ | ৩:৪১ অপরাহ্ণ
খাগড়াছড়িতে আ'লীগ-বিএনপি সংঘর্ষে আহত অর্ধশত

খাগড়াছড়িতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও বিএনপি পদযাত্রা কর্মসূচীর প্রস্তুতি সভা কে কেদ্র করে উভয় পক্ষের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়েছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছুঁড়ছে। সংঘর্ষে উভয়ের অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,খাগড়াছড়ি জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচির প্রস্তুতির সময় সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি জেলা বিএনপি ও আওয়ামী লীগ নেতকর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে, এতে বিএনপির নেতা হোসেন মো. বাবুসহ কয়েকজন আহত ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নরুল আজমসহ বেশ কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মী আহত হয়। এরপর পুরো শহরে বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুরো শহরে সংঘর্ষ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছুঁড়ে। এ পর্যন্ত উভয়ের অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় উপজেলা শহরে থমথমে অবস্থা বিরাজ করছে, শহরে যানবাহন চলাচল ও ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ,সর্তক অবস্থানে রয়েছে পুলিশ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com