dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন মিডিয়া অফিসার সাইফুল

প্রতিবেদক
শহীদুর রহমান জুয়েল, সিলেট ব্যুরো
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | ১২:০৮ পূর্বাহ্ণ
সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন মিডিয়া অফিসার সাইফুল

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার হিসেবে পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামকে নিযুক্ত করা হয়েছে। পদোন্নতি পাওয়া এই পুলিশ কর্মকর্তা পূর্বে অতিরিক্ত পুলিশ সুপার ছিলেন।

বুধবার (নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় এসএমপি কমিশনার কার্যালয়ে নবনিযুক্ত এডিসি (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস ও সিটিএসবি) মোহাম্মদ সাইফুল ইসলামকে পুলিশ সুপার পদের র‍্যাংক-ব্যাজ পরিয়ে দেন কমিশনার মো. ইলিয়াছ শরীফ (বিপিএম-বার, পিপিএম) এবং পদোন্নতিপ্রাপ্ত অফিসারের সহধর্মিনী।

এসময় উপস্থিত ছিলেন এসএমপি’র অতিরিক্ত কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান (পিপিএম), অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত উপ-কমিশনার (সদর ও প্রশাসন, সিটি এন্ড সিসি) মো. শাহরিয়ার আলম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং সহকারি পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মো. জায়েদ হাসান।

উল্লেখ্য, চলতি বছরের জুলাই থেকে এসএমপি’র মিডিয়া অফিসার হিসেবে কেউ দায়িত্বে ছিলেন না। প্রায় সাড়ে ৪মাস পর মিডিয়া অফিসার নিযুক্ত করলো এসএমপি। এর আগে এসএমপি’র মিডিয়া অফিসার ছিলেন এডিসি সুদীপ দাশ। তিনি পদোন্নতি পেয়ে গত ৩ জুলাই গোলাপগঞ্জ সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার পদে যোগদান করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com