dailynobobarta logo
আজ শনিবার, ২৫ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে গাঁজা গাছসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
শনিবার, ২৫ নভেম্বর ২০২৩ | ১:৪০ অপরাহ্ণ
শেরপুরে গাঁজা গাছসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদক ব্যবসায়ী শাহীন মিয়া (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে শাহীন মিয়া। উপজেলার জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের বাড়ি থেকে শাহীনকে ৫টি গাঁজা গাছসহ গ্রেফতার করে সদর থানার পুলিশ। পরে বিকেলে শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামে একটি চক্র দীর্ঘদিন ধরে গাঁজা গাছ রোপণ করে তা রক্ষণাবেক্ষণ ও পরে বিক্রি করে আসছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপপরিদর্শক (এসআই) এস এম আব্দুল্লাহ আল মাহমুদ ও এএসআই ওমর ফারুকের নেতৃত্বে পুলিশের একটি দল জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের শাহীন মিয়ার বাড়িতে অভিযান চালায়।

পরে চক্রের মূল হোতা জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের দিদারুল হকের বাড়িতে পুলিশ অভিযান চালায়।এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দিদারুল হক কৌশলে পালিয়ে যান। দিদারুল জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের নবাব আলীর ছেলে। এ সময় দিাদরুল হকের বসতবাড়ি থেকে ৫টি গাঁজা গাছ উদ্ধার করে পুলিশ। এসব গাছের ওজন ১২ কেজি বলে পুলিশ জানায়।

পরে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার শাহীন গাঁজা চাষ ও পরবর্তীতে মাদক হিসেবে তা বিক্রি করার অভিযোগ স্বীকার করেছেন। এদিকে পুলিশ দিদারুলকে গ্রেপ্তারে চেষ্টা করছে। শাহীনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল বলেন, এ ঘটনায় এসআই আব্দুল্লাহ আল মাহমুদ বাদী হয়ে গ্রেফতার শাহীন ও পলাতক দিদারুল হকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় মামলা করেছেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com