dailynobobarta logo
আজ রবিবার, ২৬ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মানিকগঞ্জ-১ আসনে নৌকা পেলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
রবিবার, ২৬ নভেম্বর ২০২৩ | ৪:৫৮ অপরাহ্ণ
বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মানিকগঞ্জ-১ আসনে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালামকে দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) দেয়ায় নেতা-কর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণির মানুষজন আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ করেছে। রোববার (২৬ নভেম্বর) বিকেলে দলীয় মনোনয়নপত্র ঘোষণার পর দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা তাকে অভিনন্দন জানান।

ঘিওর উপজেলা আওয়ামীলীগের অফিসে অবস্থানকৃত উপজেলার নেতাকর্মী ও সমর্থকরা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অফিস কার্যালয় থেকে মিছিল বের করে। মিছিলটি ঘিওর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় বক্তারা বলেন- আপনাদের দোয়া ও ভালবাসার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালামকে দলীয় মনোনয়ন এবং নৌকা মার্কা দিয়েছেন। ঘিওর দৌলতপুর ও শিবালয় আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামি ৭ জানুয়ারির নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে যে যার ভোট নিজ দায়িত্বে দিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আনন্দ মিছিল শেষে দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com