dailynobobarta logo
আজ সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নাজিরপুরে পরীক্ষায় ফেল করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | ১:২৩ পূর্বাহ্ণ
আত্মহত্যা

পিরোজপুরের নাজিরপুরে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য (ফেল) হওয়ায় অশ্রুতা ঘরামী (১৯) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের পাকুরিয়া গ্রামের অনিল চন্দ্র ঘরামীর কন্যা। ঘটনাটি ঘটেছে রবিবার (২৬ নভেম্বর) দুপুরে।

নিহতের ফুফাতো ভাই সুজন বিশ্বাস জানান, তিনি চলতি বছরের এইচএসসি পরীক্ষায় উপজেলার গাওখালী কলেজিয়েট স্কুল থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষা দিয়েছিলেন। পরীক্ষায় ফেল করায় বাড়িতে এসে বাড়ির পিছনের একটি আম গাছের সাথে গলায় ওরনা পেচিয়ে আত্মহত্যা করেন।

নিহত ওই কলেজ ছাত্রীর মামারা ভারতে থাকায় তিনি তার পিতা-মাতার সাথে একই এলাকার মামা বাড়িতে থাকতেন। নিহতের মা মিলন রানী বিশ্বাস জানান, তার কন্যা অশ্রুতা ঘরামী ওই দিন সকালে এইচএসসি পরীক্ষার ফলাফল জানতে কলেজে যায়। কলেজ থেকে ফিরে ফলাফল খারাপ হওয়ার খবর জানায় ও কান্নায় ভেঙ্গে পরে। কিছু সময় পরে তাকে ঘরে পাওয়া না যাওয়ায় তাকে খোঁজ করতে থাকি। পরে পাশের বাড়ির জবা হাওলাদার তাকে বাড়ির সামনের একটি গাছের সাথে ঝুলতে দেখেন।

সে খুব মেধাবী ছাত্রী ছিলো। তার পিতা পেশায় একজন কৃষক। ওই কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. জাফর বাহাদুর বলেন, নিহত ওই কলেজ ছাত্রী অত্যান্ত মেধাবী ছিলেন। তিনি উচ্চতর গনিতে ফেল করেছেন। কিভাবে বা কি কারনে তিনি ফেল করলেন সে ক্ষোভে-কষ্টে তিনি আত্মহত্যা করতে পারেন।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হমায়ুন কবির বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠনো হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com