dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

স্বতন্ত্র প্রার্থীর পক্ষে অবস্থান নিলেন সাবেক এমপি আনোয়ারুল হক

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩ | ২:৩৬ অপরাহ্ণ
এসএম জাহিদ ও এবিএম আনোয়ারুল হক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ ১ (ঘিওর-দৌলতপুর-শিবালয়) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহামুদ জাহিদ। এরই পরিপ্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম ক্রয় করেছেন তিনি।

কেন্দ্রীয় এ নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম ক্রয়ের পরই সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় আনন্দের জোয়ার দেখা যায় সাধারণ মানুষের মাঝে। এছাড়াও সাধারণ মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বতন্ত্র প্রার্থী এসএম জাহিদকে নিয়ে বিভিন্ন ধরনের প্রচারণা মুলক পোস্ট করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সব সময় সরব থাকা সাবেক সংসদ সদস্য এবিএম আনোয়ারুল হক তার ফেসবুক পেজে স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহামুদ জাহিদ-কে উদ্দ্যেশে একটা ফেসবুক পোস্ট করেন।

দর্শকদের উদ্যেশ্যে ফেসবুক পোস্টটি হুবুহু তুলে ধরা হলো:
মানিকগঞ্জ-১ আসনটি যখন দুইটি উপজেলা নিয়ে (ঘিওর ও দৌলতপুর) গঠিত ছিল, সে সময়ই (২০০১ এর ৮ম জাতীয় সংসদ নির্বাচন) বর্তমান দ্বাদশ নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী জনাব আঃ ছালাম প্রায় ২৬ হাজার ভোটে পরাজিত হয়েছিলেন। এখন আসনটি তিন উপজেলা (ঘিওর, দৌলতপুর এবং শিবালয়) নিয়ে পুনর্গঠিত। তাই আওয়ামী লীগের বর্তমান প্রার্থীর জয়ের সম্ভাবনা ক্ষীন। বিশেষতঃ শিবালয় উপজেলার সাধারণ ভোটারগণের কাছে তাঁর পরিচিতি প্রায় শুন্যের কোঠায়। তিন উপজেলার মধ্যে শিবালয় উপজেলাতেই ভোটার সংখ্যা অনেক বেশী।

পক্ষান্তরে, আ’লীগের স্বতন্ত্র প্রাথী হবেন বলে যার নাম শোনা যাচ্ছে, তিনি দৌলতপুর উপজেলার চরাঞ্চলের বাসিন্দা হলেও ঘিওর উপজেলায় তার মামার বংশের প্রভাবশালিতা রয়েছে। তিনি নিজেও ঘিওর উপজেলায় বাড়ি করেছেন, ঘিওর ইউনিয়নের চেয়ারম্যান তার ভাগিনা। অন্যদিকে শিবালয় উপজেলায়ও তার খালাদের বাড়ি এবং তারাও প্রভাবশালী পরিবার। সুতরাং, মানিকগঞ্জ-১ আসনের নির্বাচন এবার জমবে ভালোই।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com