dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

স্বতন্ত্র প্রার্থী এসএম জাহিদ এর নির্বাচনী প্রচারণা শুরু

প্রতিবেদক
মানিকগঞ্জ জেলা প্রতিনিধি
মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩ | ১১:০৩ পূর্বাহ্ণ
স্বতন্ত্র প্রার্থী এসএম জাহিদ এর নির্বাচনী প্রচারণা শুরু

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ-১ (দৌলতপুর-ঘিওর-শিবালয়) আসনে আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব সালাউদ্দিন মাহমুদ (এসএম জাহিদ) ঈগল প্রতীক বরাদ্দ পাওয়ার সাথে সাথে যমুনা নদীর পশ্চিম পাড়ে তার জন্মভূমিতে মিলাদ মাহফিলের মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন।

গতকাল সোমবার (১৮ ডিসেম্বর) সকালে মানিকঞ্জের জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা রেহেনা আকতার স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব সালাউদ্দিন মাহমুদ (এসএম জাহিদ) কে ঈগল প্রতীক বরাদ্দ দেন। পরে ঈগল প্রতীক বরাদ্দ পাওয়ার পর দুপুরে যমুনা নদীর পশ্চিম পাড়ে তার জন্মভূমিতে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাঘুটিয়া দাখিল মাদ্রাসা মাঠে মিলাদ মাহফিলের মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু করেন। বাঘুটিয়া ইউনিয়নের কয়েক হাজার আওয়ামী লীগ, যুবলীগ.ছাত্রলীগসহ সাধারন জনগণ, ভোটারা মিলাদ মাহফিলে অংশ গ্রহন করেন।
স্বতন্ত্র প্রার্থী এসএম জাহিদ এর নির্বাচনী প্রচারণা শুরু
এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কাশেম, জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদ আহম্মেদ, বাচামারা ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান মো: আমজাদ হোসেন, সাবেক চেয়ারম্যান মো: তোফাজ্জল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা মালেক ভান্ডারী, সাবেক চেয়ারম্যান আব্দুল বারেক মন্ডল, বাঘুটিয়া ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: বাচ্চু সেক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন, সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা সহ নেতাকর্মী।

প্রধান অতিথি জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব সালাউদ্দিন মাহমুদ (এসএম জাহিদ) বলেন, পিতা মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা আমি সেই দলের একজন সৈনিক। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দলীয় প্রার্থীদের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনপ্রিয় নেতাদের নির্বাচনে অংশ নিতে বলেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রার্থী। আমি নির্বাচিত হলে চরাঞ্চলে পর্যটন কেন্দ্র তৈরী করবো। আমার বেকার যুবক ও সাধারন মানুষ কাজ করবে। যমুনা নদী ভাঙ্গন রোধে আমার দৌলতপুরের চরকাটারী-থেকে শিবালয়ের মালচী পর্যন্ত নদী শাসনের কাজ করবো।
স্বতন্ত্র প্রার্থী এসএম জাহিদ এর নির্বাচনী প্রচারণা শুরু
তিনি আরো বলেন, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মানে আরেকটি মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার নির্বাচন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা গড়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে। আমি শত ভাগ আশাবাদী সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবেন। মানিকগঞ্জ-১ আসনের প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করতে চাই। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও দোয়া চান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com