dailynobobarta logo
আজ শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

পাটগ্রামে ট্রাকের চাপায় পথচারীর মৃত্যু

প্রতিবেদক
আমিনুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি
শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩ | ১:০৬ অপরাহ্ণ
পাটগ্রামে ট্রাকের চাপায় পথচারীর মৃত্যু

আমিনুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ট্রাকের চাপায় পাথর কোম্পানির ম্যানেজার মোস্তফা নামে একজন নিহত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) সকালে পাটগ্রাম-ঢাকা মহাসড়কে সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তফা কুচলিবাড়ি ইউনিয়নের ললিতারহাটের বাসিন্দা। শমসেরপুর (৯নং ওয়াড) এলাকার আব্দুর রহমানের পুত্র।

জানা গেছে, পাটগ্রাম কলেজ মোড় নামক এলাকায় পথচারী গোলাম মোস্তফা (৪৬) দাড়িয়ে থাকা একটি ট্রাকের সামনে মোবাইলে কথা বলার সময় ট্রাক ড্রাইভার (ঢাকা মেট্রো-ট ১৭-৫২৫৬) তাকে লক্ষ্য না করে তার উপর দিয়ে ট্রাক চালিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই নিহত হয় মোস্তফা।

পুরাতন বাস স্ট্যান্ডের বাসিন্দা সাব্বির জানান, কলেজ মোড়ে ট্রাকটি দাঁড়িয়েছিল এ সময় ট্রাকের সামনে ফোনে কথা বলছিল মোস্তফা, এরপর হঠাৎ ড্রাইভার ট্রাকটি সামনের দিকে এগিয়ে নিলে ট্রাকের চাপায় পড়ে মোস্তফা।

হাতীবান্ধা হাইওয়ে থানার এসআই আরিফ জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com