dailynobobarta logo
আজ রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

যারা ভোট কারচুপির স্বপ্ন দেখছেন ভুলে যান : স্বতন্ত্র প্রার্থী এস.এম জাহিদ

প্রতিবেদক
মানিকগঞ্জ জেলা প্রতিনিধি
রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩ | ৪:৫৪ অপরাহ্ণ
স্বতন্ত্র প্রার্থী এস.এম জাহিদ

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ-১ (দৌলতপুর-ঘিওর-শিবালয়) আসনে আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এস.এম জাহিদ (ঈগল প্রতীক) নিয়ে ভোট প্রার্থনা মিলাদ মাহফিল ও নির্বাচনী প্রচারনা সমাবেশ করেন।

গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার আমতুলী এফএস উচ্চ বিদ্যালয় মাঠে জিয়নপুর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সাধারন জনগণ, ভোটারদেও উদ্যোগে মিলাদ মাহফিল ও নির্বাচনী প্রচারনা সমাবেশ অনুষ্ঠিত হয়। জিয়নপুর ইউনিয়নের কয়েক হাজার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সাধারন জনগণ, ভোটারা মিলাদ মাহফিলে অংশ গ্রহন করেন।

আমতুলী এফএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মজিবর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কাশেম, জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদ আহম্মেদ, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাসার, বাচামারা ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার, চরকাটারী ইউপি চেয়ারম্যান আয়ুব আলী মন্ডল, জাপা নেতা ইমতিয়াজ সিদ্দিকী পাপ্পু, সাবেক ইউপি চেয়ারম্যান ইশারদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা মালেক ভান্ডারী, সাবেক চেয়ারম্যান আব্দুল বারেক মন্ডল, জেলা যুব মহিলালীগের নেত্রী মৌসুমী আক্তার, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো: সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন, সাবেক সাধারন সম্পাদক মো: আতোয়ার রহমান, সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা সহ নেতাকর্মী।

প্রধান অতিথি জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এস.এম জাহিদ বলেন, পিতা মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা আমি সেই দলের একজন সৈনিক। তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দলীয় প্রার্থীদের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনপ্রিয় নেতাদের নির্বাচনে অংশ নিতে বলেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রার্থী। যারা ভোট কারচুপির স্বপ্ন দেখছেন ভূলে যান। আমি বেঁচে থাকলে ভোট কারচুপি হবে না। আমি নির্বাচিত হলে চরাঞ্চলে পর্যটন কেন্দ্র তৈরী করবো। শিল্প কলকারখানা গড়ে আমার বেকার যুবক ও সাধারন মানুষ কাজ করবে। দৌলতপুরকে পৌর সভায় উন্নতি করা হবে। যমুনা নদী ভাঙ্গন রোধে আমার দৌলতপুরের চরকাটারী-থেকে শিবালয়ের মালচী পর্যন্ত নদী শাসনের কাজ করবো।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা গড়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে। আমি শত ভাগ আশাবাদী সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবেন। মানিকগঞ্জ-১ আসনের প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করতে চাই। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও দোয়া চান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com