dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

এবারের নির্বাচন চ্যালেঞ্জিং নির্বাচন, দৌলতপুর জনসভায় এসএম জাহিদ

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩ | ৮:০০ অপরাহ্ণ
দৌলতপুর জনসভায় এসএম জাহিদ

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতীক বরাদ্দ পেয়ে জনগণের মনোনীত শক্তিশালী স্বতন্ত্র প্রার্থী মানিকগঞ্জ-১ আসনের জনপ্রিয় ব্যক্তি কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

তিনি তার নির্বাচনী জনসভায় বলেছেন- এবারে নির্বাচন হবে চ্যালেঞ্জিং নির্বাচন। জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচনের সুযোগ দিয়েছেন। তিনি বলেছেন এতগুলো প্রার্থীর মধ্যে ৩০০ আসনে প্রার্থী দেওয়া আমার পক্ষে যাচাই বাছাই করা সম্ভব না। তাই যদি কারো সামর্থ্য থাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে পারেন। নির্বাচন করে যে জিতে আসতে পারবেন সেই আমার লোক।

একারনে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমার মার্কা ঈগল। আমি বিশ্বাস করি, এই ঈগল মার্কা সবার পরিচিত মার্কা। শুধু তাই নয় এবার মানিকগঞ্জ-১ আসনে ঈগল হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও মানিকগঞ্জ-১ আসন উন্নয়নের মার্কা।
দৌলতপুর জনসভায় এসএম জাহিদ
তিনি আরো বলেন- আমি চর অঞ্চল মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চাই। খেটে খাওয়া মানুষের দুঃখ ঘোচাতে চাই। আমি মানিকগঞ্জ-১ আসনকে ঢেলে সাজাতে চাই। সকল উন্নয়ন কাজে আমি নিজে নিজেকে নিয়োজিত থাকতে চাই। আমাকে ভোট দিলে নদী ভাঙ্গন মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবো। যে সকল রাস্তাঘাট অনুন্নত রয়েছে সেই সকল রাস্তাঘাটের উন্নয়ন করতে চাই। আমি দৌলতপুর উপজেলাকে একটি আধুনিক উপজেলায় পরিণত করতে চাই এবং কি নির্বাচিত হলে আমি এই আসনকে ইন্ডাস্ট্রিয়াল এলাকা ঘোষণা করবো।

আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বতন্ত্র প্রার্থী। এবারের নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে ঈগল মার্কায় ৭ তারিখ সারাদিন ঈগল মার্কায় ভোট দিন। আপনারা আমাকে ভোট দিবেন ভোট রক্ষা করার দায়িত্ব আমার। আপনারা নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীকে আবার ক্ষমতায় আনতে হবে। আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের বিষ্ণুপুর হাইস্কুল মাঠে প্রধান অতিথির ভাষণে এস এম জাহিদ এ কথাগুলো বলেন।
দৌলতপুর জনসভায় এসএম জাহিদ ৩
তিনি আরো বলেন- ৭ জানুয়ারি অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। আমার বিশ্বাস, আমার নির্বাচনী এলাকার আপামর জনগণ ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে সংসদে কথা বলার সুযোগ করে দিবেন। আমার নির্বাচনী এলাকার ভোটাররা ভোট দিয়ে আমাকে এমপি বানিয়ে সংসদে পাঠাবেন। এ ছাড়াও জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী বানাবেন বলে আমি বিশ্বাস করি।তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ আমাকেই বেছে নিবেন। চরবাসীর সন্তান হিসেবে আমি আপনাদের দোয়া ও ঈগল মার্কার ভোট চাই।
দৌলতপুর জনসভায় এসএম জাহিদ
এসময় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল কাশেম, ঘিওর উপজেলা জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক পাপ্পু, সাবেক থানা আওয়ামী লীগের সভাপতি ও অবসরপ্রাপ্ত সার্জেন্ট বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ আহমেদ, বাচামারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ, দৌলতপুর সদর চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম শফিকুল ইসলাম শফিক, বাগুটিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, খুলশী ইউপি চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, জেলা যুবলীগের নেত্রী মৌসুমী আক্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস.এম আতোয়ার রহমান, সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com