dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

প্রার্থীতা ফিরে পেতে এবার উচ্চ আদালতে যাবেন পবন

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
মঙ্গলবার, ২ জানুয়ারি ২০২৪ | ৮:২৭ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর-(১) রামগঞ্জ আসনের সংসদ সদস্য স্বতন্ত্র (ঈগল) প্রার্থী হাবিবুর রহমান পবন তার প্রার্থীতা ফিরে পেতে এবার উচ্চ আদালতে যাবেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে পবন তার ফেইসবুকে পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি পোস্টে লিখছেন-তিনি নিরাপরাধী হওয়া সত্ত্বেও ন্যায়বিচার পাননি। তার উপরে জুলুম করা হয়েছে। চিন্তার কোনো কারণ নেই। তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন বলে উল্লেখ করেন।

তিনি তার সমর্থকদের ধৈর্য্য থাকার জন্য আহ্বান করে লিখছেন আগামীকাল ৩ জানুয়ারি উচ্চ আদালতে আপিল করবেন।

আদালতের মাধ্যমে তার প্রার্থিতা ফিরিয়ে নিয়ে নির্বাচন মাঠে থাকবেন। এ জন্য রামগঞ্জবাসির কাছে দোয়া চেয়েছেন। কর্মীদের উদ্দেশে বলেছেন, অযথা কারও সঙ্গে তর্ক-বিতর্ক যেন না জড়ান। এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সকল প্রকার নির্বাচনী প্রচার বন্ধ রাখতে নির্দেশ করেন।

পবন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের স্বতন্ত্র (ঈগল) প্রার্থী হিসেবে নির্বাচন মাঠে নৌকার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়ছেন।

উল্লেখ্য: মঙ্গলবার (২ জানুয়ারি) নির্বাচন কমিশন থেকে একটি চিঠির মাধ্যমে জানানো হয় লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপার (এসপিকে) হুমকি দেওয়ায় পবনের প্রার্থীতা বাতিল করা হয়।

প্রার্থিতা বাতিল করে দেওয়া চিঠিতে ইসি জানায়, গত ৩০ ডিসেম্বর সন্ধ্যা ৭টা ২২ মিনিটে লক্ষ্মীপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হাবিবুর রহমান পবন লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারকে ০১৯০৪-….৮৪ নম্বর থেকে হোয়াটস অ্যাপের মাধ্যমে ফোন করে অকথ্য, আপত্তিকর ও অশোভন বক্তব্য প্রদান করেন।

রিটার্নিং অফিসার ও পুলিশ সুপারকে তিন দিনের মধ্যে বদলিসহ বিভিন্ন ব্যবস্থা গ্রহণের বিষয়ে ভয়-ভীতি ও হুমকি প্রদান করেছেন— মর্মে অভিযোগ করে গত ৩০ ডিসেম্বর পবনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের অনুরোধ করে জেলা প্রশাসক ও সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার ইসি সচিবালয়ের সচিব বরাবর পত্র প্রেরণ করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com