dailynobobarta logo
আজ সোমবার, ৭ আগস্ট ২০২৩ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

গৌরনদীতে চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রতিবেদক
সৈয়দ মাজারুল ইসলাম রুবেল, স্টাফ রিপোর্টার
সোমবার, ৭ আগস্ট ২০২৩ | ১:৩৮ অপরাহ্ণ
গৌরনদীতে চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩

বরিশাল জেলার গৌরনদী থানাধীন কাশেমাবাদ মাদ্রাসার শেখ রাসেল ডিজিটাল ল্যাব হতে চুরি যাওয়া ০৯ টি ল্যাপটপ উদ্ধার এবং আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার।

গত ৩ আগস্ট বৃহস্পতিবার রাতে গৌরনদী থানাধীন কাশেমাবাদ এলাকার কাশেমাবাদ সিদ্দিকিয়া কামিল মাদ্রসার মূল ভবনের ২য় তলায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব হইতে ০৯টি ল্যাপটপ চুরির ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ জনাব আবু সাঈদ মোঃ কামেল বাদী হয়ে গৌরনদী থানায় এজাহার দায়ের করেন। পরে অজ্ঞাতনামা আসামিদের অভিযুক্ত করে একটি মামলা দায়ের করা হয়।

বরিশাল পুলিশ সুপার এর সার্বিক দিক নির্দেশনায় তাৎক্ষনিক ভাবে গৌরনদী মডেল থানার মোঃ আফজাল হোসেন এর নেতৃত্বে এসআই মজিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গৌরনদী থানার বিভিন্ন এলাকায় সঁড়াশি অভিযান পরিচালনা করেন।
গৌরনদীতে চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩
অভিযানের একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে ৬ই আগস্ট রবিবার মধ্যরাতে গৌরনদী থানার কাশেমাবাদ এলাকা হতে আলাউদ্দিন বয়াতীর ছেলে সিয়াম আহম্মেদ (২০) কে গ্রেফতার করে তার নিকট হইতে ০৬টি HP ল্যাপটপ এবং গৌরনদী থানাধীন দক্ষিণ বিজয়পুর এলাকা হতে নাছির শরীফের ছেলে রেজাউল শরীফ (২৮) এবং মৃত টমাস রায়ের ছেলে পার্থ রায় (২৩) কে গ্রেফতার করে তাদের নিকট হতে ৩টি HP ল্যাপটপ উদ্ধার করে। মামলার তদন্ত চলমান রয়েছে।

উল্লেখ্য, আসামীরা আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তাঁরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের ল্যাপটপ ও মূল্যবান মালামাল চুরির সঙ্গে জড়িত।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com