dailynobobarta logo
আজ বুধবার, ১০ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাল নোবিপ্রবি শিক্ষক সমিতি

প্রতিবেদক
মুস্তাকিম সাদিক, নোবিপ্রবি প্রতিনিধি
বুধবার, ১০ জানুয়ারি ২০২৪ | ১১:১৯ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতি।

সোমবার (১০ জানুয়ারি) নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. বিপ্লব মল্লিক এবং সাধারণ সম্পাদক ড. মো. আনিসুজ্জামান স্বাক্ষরিত এক বিবৃতিতে তারা এই অভিনন্দন জানান।

তারা বলেন, নির্বাচন পণ্ড করার ঘৃণ্য অপপ্রয়াসে গত কয়েকমাস ধরে চলা দেশব্যাপী আগুন সন্ত্রাস প্রতিহত করে গত ৭ জানুয়ারি ২০২৪ এ অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের জনগণের মনের আশা প্রতিবিম্বিত হয়েছে। জাতীয় এবং আন্তর্জাতিক ভাবে গ্রহণযোগ্য সুষ্ঠু এবং স্বচ্ছ একটি নির্বাচন সার্থকভাবে সম্পন্ন করার জন্য প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন সংশ্লিষ্ট সকলেই আন্তরিক এবং অক্লান্ত পরিশ্রম করেছেন, সেজন্য তাঁদেরকে সাধুবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। জনগণের মূল্যবান রায়ে নির্বাচিত সকল সম্মানিত সাংসদকে জানাই উষ্ণ অভিনন্দন।

তারা আরও বলেন, মানবতার জননী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় সংসদে বাংলাদেশ আওয়ামী লীগের “নৌকা” প্রতীকের যে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জিত হয়েছে, এজন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনাসহ নির্বাচনী প্রক্রিয়ার সাথে যুক্ত প্রত্যেক আওয়ামী লীগ কর্মীকে জানাই প্রাণঢালা অভিনন্দন। দেশরত্ন শেখ হাসিনা সংসদনেতা নির্বাচিত হওয়ায় এবং পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন এই প্রত্যাশা রেখে তাঁকে অভিনন্দন জানাই।

তাঁর সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশে শিক্ষা ও গবেষণার অগ্রগতির ধারা অব্যাহত থাকবে এবং ভিশন ২০৪১ অর্জনের লক্ষে দুর্বার গতিতে এগিয়ে যাবে; নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সেই অগ্রযাত্রায় সামিল হতে বদ্ধপরিকর।

জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক।

সর্বশেষ - মানিকগঞ্জ

আপনার জন্য নির্বাচিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com