dailynobobarta logo
আজ বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মানিকগঞ্জের ঘিওরে মোটরসাইকেল চোর আটক

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪ | ৬:০৫ অপরাহ্ণ
মানিকগঞ্জের ঘিওরে মোটরসাইকেল চোর আটক

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওরে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় রুমান আহম্মেদ (২৩) নামের এক মোটরসাইকেল চোরকে আটক করেছে থানা পুলিশ। মোটরসাইকেল চোর রুমান আহমেদ ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের শোধঘাটা গ্রামের রুস্তম আলীর ছেলে। বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে তাকে উপজেলার পয়লা ইউনিয়নের পঞ্চরাস্তা মোড় নামক এলাকা থেকে আটক করা হয়।

উদ্ধার হওয়া মোটরসাইকেলের মালিক ঘিওর ইউনিয়নের ঘিওর নদীর উত্তরপাড়া গ্রামের নাসির দেওয়ান বটতলা মোড় নামক স্থানে মোটরসাইকেল রেখে চা খেতে যান। মোটরসাইকেলের দিকে তাকিয়ে দেখেন এক ব্যক্তি সেখানে ঘুরাঘুরি করছেন। চোখের পলকে তার মোটরসাইকেলটি নিয়ে চলে গেলে চিৎকার করতে করতে রাস্তায় আসলে দৌলতপুরের দিক থেকে আসা এক মোটরসাইকেল আরোহীকে দাঁড় করিয়ে রুমানকে ধরার জন্য রওনা দেয়। কিছুদুর গিয়েই দেখি আমার মোটরসাইকেলের স্টার্ট বন্ধ হওয়ায় রুমান দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে লোকজনসহ ধরা হয়। পরে থানা পুলিশকে জানালে পুলিশ এসে তাকে আটক করে থানায় নেয়।

ঘিওর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস দৈনিক নববার্তাকে বলেন, আটকৃত মোটরসাইকেল ও আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

আপনার জন্য নির্বাচিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com