dailynobobarta logo
আজ সোমবার, ২২ জানুয়ারি ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

প্রতিবেদক
সুব্রত দেবনাথ
সোমবার, ২২ জানুয়ারি ২০২৪ | ১২:২২ পূর্বাহ্ণ

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির উদ্যোগে শীত বস্ত্র বিতরণ
নাজমুস সাকিব মুনঃ পঞ্চগড়ের দেবীগঞ্জের দুই ইউনিয়নে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে শীতার্ত মানুষেদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার উপজেলার দেবীগঞ্জ সদর ও চিলাহাটি ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়।

এইদিন সকাল সাড়ে ১১টায় পৌরশহরের পাবলিক ক্লাব মাঠে সদর ইউনিয়ন ও দুপুর ২টায় ভাউলাগঞ্জ ডিগ্রী কলেজে চিলাহাটি ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে আটশ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ভার্চুয়ালী যুক্ত থেকে অনুষ্ঠানের তদারকি করেন।

সাদ্দাম বলেন, এই শীতে পঞ্চগড়ের মানুষের খুবই কষ্ট হচ্ছে। এ কারণে আপনাদের জন্য এসব উপহার। সকলে আমাদের প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন আগামীতে আমাদের দেশকে আরো উন্নত করে বিশ্বের দরবারে বাংলাদেশকে একটি আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে গঠন করতে পারেন।

পৃথক দুই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা যুবলোগের সাবেক যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম সোহেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল ছাত্রলীগের নাট্য ও বিতর্ক সম্পাদক দীপম সাহা, দেবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জর্জ ইরফান, চিলাহাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান রূপমসহ ছাত্রলীগের কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com