dailynobobarta logo
আজ বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

দৌলতপুরে কম্বল বিতরণ করলেন এমপি জাহিদ

প্রতিবেদক
আব্দুল আল মামুন, বিশেষ প্রতিনিধি
বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | ৩:৩২ অপরাহ্ণ
আব্দুল আল মামুন, বিশেষ প্রতিনিধি

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার হতদরিদ্র অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সালাউদ্দিন মাহমুদ জাহিদ। গতকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) উপজেলা প্রশাসনের আয়োজনে অডিটোরিয়াম হলরুমে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথায় প্রার্থী হয়েছিলাম। আপনারা আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন এই জন্য আপনারাদের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুকে তখন হত্যা করা হয়েছিল তখন আমি ছাত্রলীগের নেতা হিসেবে আমিই প্রথম হত্যার প্রতিবাদ করি জয় বাংলা বলে। তখন থেকে অস্ত্র হাতে বঙ্গবন্ধুর খুনিদের খুঁজে বেড়িয়েছি। পরবর্তীতে শেখ হাসিনা যখন দেশে আসে আমি তখন তাকে সাহস ও সহযোগিতা করেছি এবং তাঁকে নিরাপত্তা দিয়েছি।

তিনি বলেন, আমি যদি ঢাকা থেকে নির্বাচন করতাম জনগণের কাছে ভোট চাওয়া লাগতো না। কিন্তু তা করে আমি আমার জন্মভূমি ভালোবেসে প্রার্থী হয়ে এমপি হয়েছি। একারনে আমি দীর্ঘ ১২ বছর দৌলতপুর -ঘিওর ও শিবালয়ের প্রতিটি জায়গায় বিচরণ করেছি। আমি দেখেছি আমাদের আসনে কাঙ্খিত উন্নয়ন হয়নি তাই আমি এই আসনকে ঢেলে সাজাতে চাই। যেসকল অসমাপ্ত কাজ আছে আমি এগুলো শেষ করতে চাই। উন্নয়নের করতে চাই।

তিনি আরো বলেন, চরের মানুষের কথা ভেবে নদীর তীরবর্তী এলাকায় পুলিশ ফাঁড়ি করবো এবং চিকিৎসা সেবার মান উন্নয়নে আমার অর্থায়নে হাসপাতাল করে দিব। তিনি জানান, পর্যায়ক্রমে দৌলতপুর উপজেলা সকল রাস্তাঘাটের উন্নয়ন করা হবে এবং কাঁচা রাস্তা গুলোকে পাকাকরণ করা হবে।

মতবিনিময় সভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন, থানা অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার আদিত্য, ওসি তদন্ত রণজিৎ সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন আবুল, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, সদর চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com