dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আমি দলের আদর্শ থেকে কখনো বিচ্যুতি হইনি : উজ্জ্বল দরজী

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি ২০২৪ | ৫:১৪ অপরাহ্ণ
রেজাউল করিম উজ্জল দরজী

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঘিওর উপজেলার চেয়ারম্যান প্রার্থীরা এখন পর্যন্ত প্রচার-প্রচারণায় না নামলেও নিজে ও সমর্থকদের দিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে নিজেদের পক্ষে সমর্থন আদায়ে প্রচার-প্রচারণার পাশাপাশি আড়ালে চালিয়ে যাচ্ছেন লবিং।

তবে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের তত্পরতা লক্ষ্য করা গেলেও এখানে বিএনপি ও তার শরীক দলের সম্ভাব্য প্রার্থীদের তত্পরতা নেই বললেই চলে।

উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাবেক সহ-সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটি, সাবেক সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি, সাবেক সহ-সভাপতি বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা, সদস্য ঘিওর উপজেলা আওয়ামী লীগ মো: রেজাউল করিম উজ্জল দরজী।

একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, আমি দলের আদর্শ থেকে কখনো বিচ্যুত হইনি। দলের সুসময়-দুঃসময় যাই হোক সব সময় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে দলের কাজ করেছি। তবে সবার সাথে কথা বলে প্রার্থী হওয়ার বিষয়ে আমি পদক্ষেপ নেবো। অন্য যে কেউ প্রার্থী হতে পারেন। তবে তিনি প্রার্থী হিসেবে মাঠে থাকবেন। তিনি আরও বলেন, দলীয় নেতা-কর্মীদের নিয়ে এলাকার উন্নয়নের কথা ভাবি। জনগণের সমর্থন থাকলে আমি বিজয়ী হবো ইনশাল্লাহ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com