dailynobobarta logo
আজ বুধবার, ২২ মে ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
বুধবার, ২২ মে ২০২৪ | ১১:৪৪ পূর্বাহ্ণ
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে আবু সাইদ মিঞা মনু ঘোড়া প্রতীকে ১১ হাজার ৭২৭ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এ উপজেলার নির্বাচন শেষ হয়েছে। দ্বিতীয়ধাপের এ নির্বাচনে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২১মে) রাতে সহকারী রিটার্নিং অফিসার ও কাউখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। জানাগেছে, আবু সাইদ মিঞার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ মনিরুজ্জামান তালুকদার পল্টন, কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৭৮৫ ভোট এবং বিশ্বজিৎ পাল আনারস প্রতীক ৫ হাজার ৭৬৭ভোট পেয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোঃ মৃদুল আহম্মেদ সুমন চশমা প্রতীকে ১০ হাজার ৪১০ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি বিপুল বরন ঘোষ ৬হাজার ২০৯ ভোট পেয়েছেন। এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ফাতেমা ইয়াসমিন হাঁস প্রতীকে ১৪ হাজার ৫৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টি জেপি’র সিমা আক্তার বাই-সাইকেল প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৮০২ ভোট।

কাউখালী উপজেলা নির্বাচনে মোট ৩৩টি ভোট কেন্দ্রে ইভিএমে শান্তিপূর্ণ ভাবে সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। এই উপজেলায় মোট ভোটার ৬৩ হাজার ৪৬১ জন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com