dailynobobarta logo
আজ সোমবার, ৩ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

স্বরূপকাঠিতে রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে এমপি মহারাজের ত্রাণ বিতরণ

প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
সোমবার, ৩ জুন ২০২৪ | ১১:৩৭ পূর্বাহ্ণ
স্বরূপকাঠিতে রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে এমপি মহারাজের ত্রাণ বিতরণ

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ত্রান বিতরণ করেছেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মোঃ মহিউদ্দিন মহারাজ। গতকাল রোববার দুপুরে সমুদয়কাঠি ইউনিয়ন পরিষদে ওই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। উপজেলার একটি পৌরসভা ও দশটি ইউনিয়নের মোট ১১ হাজার মানুষকে ওই সহায়তা প্রদান করা হয়।

প্রতিটি পরিবারকে চাল, ডাল, আলু, তৈল ও লবণ দেওয়া হয়। এ সময় মহিউদ্দিন মহারাজ বলেন, আমাদের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল জনপ্রতিনিধিদের ঘূর্ণিঝরে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়েছেন। সে লক্ষ্যে সরকারের পাশাপাশি ব্যক্তিগতভাবে সকলকে এগিয়ে এসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন। সরকারি সহায়তা আসার পূর্বেই আমি ব্যক্তিগতভাবে সহায়তা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছে। ইনশাআল্লাহ সরকারি বরাদ্দ আপনাদের মাঝে পৌঁছে যাবে হতাশ হওয়ার কোনো কারণ নাই।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুজ্জামান, পৌর মেয়র গোলাম কবির, সমুদয়কাঠি ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, সাবেক চেয়ারম্যান এম কে সবুর তালুকদার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মনু মিয়া, স্বরূপকাঠি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শওকত আকবর, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম সিকদার, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com