dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

দুমকিতে ব্যবহারিক জীবনে কম্পিউটার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

প্রতিবেদক
জসিম উদ্দিন, দুমকি প্রতিনিধি
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১২:৩৯ অপরাহ্ণ
দুমকিতে ব্যবহারিক জীবনে কম্পিউটার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

পটুয়াখালীর দুমকিতে ব্যবহারিক জীবনে কম্পিউটারের বর্তমান ও ভবিষ্যৎ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের জনপ্রিয় ভিডিও বেইস্ড পডকাস্ট পিসি বিল্ডার’র উদ্যেগে গত রবিবার (২৩ জুন) বেলা ১২টায় উপজেলার লেবুখালীর পায়রা শপিং কমপ্লেক্সের দি বিরতি রেষ্টুরেন্টের হলরুমে শিক্ষক-সাংবাদিক, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও তরুণ উদ্যেক্তার অংশগ্রহনে এক সেমিনার অনুষ্ঠিত হয়।

মূল প্রবন্ধ উপস্থাপন ও প্রধান আলোচক পিসি বিল্ডার’র জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর অনন্য জামান অর্ক ব্যবহারিক জীবনে কম্পিউটারের বর্তমান ও ভবিষ্যৎ সম্ভাবনা তুলে ধরেন। কম্পিউটারের সুযোগ, সহজলভ্যতা ও ব্যবহারের প্রতিকূলতা উল্লেখ করে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, প্রেসক্লাব দুমকির সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান, দুমকি একে মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আবুল খায়ের, সাতানী মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি শিক্ষক হিমাংসু চন্দ্র মিস্ত্রি, লতিফ মোহসেনা পাবলিক মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ জসিম উদ্দিনসহ ১৫ শিক্ষাপ্রতিষ্ঠানের আইসিটি বিভাগের শিক্ষক প্রমূখ।

সেমিনারে এছাড়াও বরিশাল- পটুয়াখালীর বিভিন্ন অঞ্চলের প্রায় অর্ধশতাধিক তরুন টেক এন্থুসিয়াস্ট অংশ নেন। সেমিনারে সঞ্চালনার দায়িত্ব পালন করেন, দৈনিক কালবেলা’র উপজেলা প্রতিনিধি প্রকৌশলী মোঃ রাজিবুল ইসলাম।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com