dailynobobarta logo
আজ বুধবার, ২৬ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ভালুকায় উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
বুধবার, ২৬ জুন ২০২৪ | ৫:৩২ অপরাহ্ণ
ভালুকায় উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের ভালুকায় উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম সভা, বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৬ জুন) দুপুরে ভালুকা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই প্রথম সভা, বরণ ও বিদায় সংবর্ধনা দেওয়া হয়। নতুন পরিষদের শপথ গ্রহণ করে দুপুরে প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভালুকা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাজ্বী রফিকুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খানের সঞ্চালনায় এ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভালুকা পৌর মেয়র ডা. একে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ কামাল আকন্দ পিপিএম (বার), নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান এজাদুল হক পারুল, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা সুলতানা মুন্নি সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সরকারী কর্মকর্তা সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ভালুকা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাজ্বী রফিকুল ইসলাম, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান এজাদুল হক পারুল, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা সুলতানা মুন্নিকে উপজেলা পরিষদের পক্ষ থেকে বরণ ও বিদায়ী চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com