dailynobobarta logo
আজ সোমবার, ১৯ আগস্ট ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কাউখালী হাটের দিন বাজার মনিটরিং করলেন উপজেলা প্রশাসন

প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
সোমবার, ১৯ আগস্ট ২০২৪ | ৭:২৬ অপরাহ্ণ

পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত দেবনাথ ১৯ আগস্ট সোমবার সকাল সাড়ে এগারোটায় কাউখালী হাটের দিন দক্ষিণ বাজার মনিটরিং করেন, এ সময় পুলিশের একটি ফোর্স তার সাথে ছিলেন।

বাজারদর নিয়ন্ত্রণ রাখার লক্ষ্যে উপজেলার দক্ষিণ বাজারের কাঁচামাল বাজার, মাছ বাজার ও বিভিন্ন মুদিমনোহরি দোকান মনিটরিং করেন ও বাজারে আসা ক্রেতা ও বিক্রেতাদের সঙ্গে বাজারদর নিয়ে কথাবার্তা বলেন।উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত দেবনাথ বলেন, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা নির্দেশে বাজার মনিটরিং করা হচ্ছে। যাতে করে কোন অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের মাধ্যমে অধিক মুনাফা লাভের আশায় দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে বিক্রি করতে না পারে। যদি কোন ব্যবসায়ী সিন্ডিকেটের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে বিক্রি করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হইবে।

এ ব্যাপারে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা বলেন, বাজার মনিটরিং চলমান থাকবে। যদি কোন অসাধু ব্যবসায়ী ইচ্ছে করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম বাড়িয়ে বিক্রি করে তাহলে ঐ সকল ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হইবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com