dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ফরিদপুরে নিখোঁজের পরদিন নদী থেকে শিশুর লাশ উদ্ধার

প্রতিবেদক
নাজমুল হাসান নিরব, ফরিদপুর প্রতিনিধি
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ | ৪:৩৮ অপরাহ্ণ
লাশ উদ্ধার

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার রুদ্র বানা এলাকা থেকে নিখোঁজ হওয়ার একদিন পর মধুমতী নদী থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিশুর নাম- সামিয়া (২)।

সোমবার (২১ অক্টোবর) বিকেল ৪.৩০ টার দিকে বানা ইউনিয়নে চায়না মিল সংলগ্ন মধুমতী নদী থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত শিশু সামিয়া পার্শ্ববর্তী মাগুরা জেলার মোহাম্মদপুর থানার ওসেদপুর গ্রামের মো. মাজেদুল মোল্যার মেয়ে। শিশুটি রবিবার থেকে নিখোঁজ ছিল।

নিহতের বাবা মাজেদুল মোল্যা বলেন, সামিয়া নানা বাড়ি বেড়াতে গিয়েছিল। রবিবার সকালে সামিয়ার নানি নদীতে গোসল করতে গিয়ে সামিয়াকে নদীর পাড়ে বসিয়ে রাখেন। গোসল শেষে পাড়ে উঠে তিনি দেখেন শিশুটি যথাস্থানে নেই। পরে স্থানীয়দের সহায়তায় অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মোহাম্মদপুর ফায়ার সার্ভিস, মাগুরা ডুবুরী দল এবং নৌপুলিশকে অবগত করি। সোমবার থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়ের লাশ শনাক্ত করি।

আলফাডাঙ্গা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বিশ্বজিত কীর্ত্তনীয়া বলেন, ওসি স্যারের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে শিশু সামিয়ার লাশ উদ্ধার করি।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ বলেন, স্থানীয় লোক মোবাইলে সংবাদ দিলে পুলিশ ফোর্স পাঠায়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com