dailynobobarta logo
আজ সোমবার, ১৪ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৪

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
সোমবার, ১৪ আগস্ট ২০২৩ | ৭:২৯ অপরাহ্ণ
ঝালকাঠি

ঝালকাঠির কাঁঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে কবির মোল্লা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ৪ জন। ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ আগস্ট) বিকালে উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটার মোলাখালীতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকালে আলতাফ ও চাঁনমিয়া সাথে কবির মোল্লার জমি জমার বিরোধ নিয়ে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এ সময় উভয় পক্ষ দেশীয় অস্ত্র দাও, রামদা নিয়ে এ্যলোপাথারী কোপাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই কবির মোল্লা নিহত হন। সংঘর্ষে কবির মোল্লার ভাই গ্রাম পুলিশ বাবুল মোল্লা (৬০), স্ত্রী এমিলি বেগম (৫৫) আহত হন। অপর পক্ষের মোঃ আলতাফ ও তার ছেলে মিরাজ আহত হয়।

গ্রাম পুলিশ বাবুল মোল্লাকে প্রথমে আমুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আলতাফ (৬২), তার পুত্র মোঃ মিরাজ হোসেন (৩৫), কবির মোল্লার মেঝ ভাই চাঁন মিয়া মোল্লা (৫০), তার ছেলে সাগর মোল্লা (২৫)।

কাঠালিয়া থানা অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। নিহত কবিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com