dailynobobarta logo
আজ সোমবার, ১৪ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নালিতাবাড়ী থানা পরিদর্শন করলেন নবাগত পুলিশ সুপার

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
সোমবার, ১৪ আগস্ট ২০২৩ | ১০:৪২ অপরাহ্ণ
পুলিশ সুপার মোনালিসা বেগম

শেরপুরের নালিতাবাড়ী থানার বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেছেন। শেরপুরের নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা। সোমবার (১৪ আগষ্ট) পরিদর্শন উপলক্ষে নালিতাবাড়ী থানায় উপস্থিত হলে পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার শেরপুরকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ -এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ দল নবাগত পুলিশ সুপারকে “গার্ড অব অনার” প্রদান করেন। পরে নবাগত পুলিশ সুপার থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সার্ভিস ডেলিভারি সেন্টার, থানা ব্যারাক সরেজমিনে পরিদর্শন সহ থানায় কর্মরত অফিসার-ফোর্সের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পর্যালোচনা করেন।

শেষে নবাগত পুলিশ সুপার থানায় কর্মরত পুলিশ সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় অংশ নেন। সভা শুরুতে নবাগত পুলিশ সুপারকে নালিতাবাড়ী থানা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। তিনি থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং মাধ্যমে নিয়মিত বিট পুলিশিং সমাবেশ, উঠান বৈঠক কার্যক্রম জোরদার করার মাধ্যমে অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করার আহ্বান জানান।

তিনি থানা এলাকায় গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অবলম্বন করে নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা সহ মামলা তদন্তের ক্ষেত্রে গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। পরিদর্শনকালে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক-সহ থানায় কর্মরত বিভিন্ন পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com