dailynobobarta logo
আজ বুধবার, ১৯ জুলাই ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নিজের জীবন নিয়ে শঙ্কায় হিরো আলম

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বুধবার, ১৯ জুলাই ২০২৩ | ৪:৪০ অপরাহ্ণ
হিরো আলম

নিজের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। বুধবার (১৯ জুলাই) আশকোনার একটি বেসরকারি হাসপাতালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ শঙ্কার কথা জানান।

হিরো আলম বলেন, আমি আমার জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি। আমার বাড়িতে ৮ থেকে ১০ জন ছেলে গিয়ে ‘আলম বের হ’ বলে চিৎকার করছিল। আমার জীবনের নিরাপত্তাহীনতার জন্য পুলিশ প্রশাসন দায়ী।

তিনি বলেন, যেদিন আমার ওপর হামলা করা হয়, সেদিন যদি পুলিশ আমাকে গাড়িতে তুলে দিত, তাহলে হামলার হাত থেকে আমি রক্ষা পেতাম। টাকা দিয়ে একপক্ষ ভোট কিনেছে। একটা মেয়ে একাই ৫০ টা ব্যালট পেপারে সিল মেরেছে। এই নির্বাচন সুষ্ঠু হয়নি। ইচ্ছা করেই আমাকে হারানো হয়েছে।

হিরো আলম বলেন, বিভিন্ন দেশের বিবৃতির বিষয়টি আমি ভালো চোখেই দেখছি। আমার কথা হলো, আমাকে যদি কারোর পছন্দ না হয়, তাহলে ভোট দেবেন না। কিন্তু আমার গায়ে হাত তোলার অধিকার কাউকে দেয়া হয়নি। আমি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আগেও একা ছিলাম, এখনও একা আছি। প্রয়োজনে নিজেই রাজনৈতিক দল তৈরি করবো।

পুলিশ হামলাকারীদের সবাইকে গ্রেপ্তার করতে পারেনি এমন অভিযোগ করে হিরো আলম বলেন, যেসব লোককে তারা আটক করেছে, যারা হামলা করেনি, মূল হামলাকারীরা ধরাছোঁয়ার বাইরে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com