dailynobobarta logo
আজ শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে নকল চিপস তৈরি কারখানায় অভিযান, আটক ২

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | ৯:৪২ পূর্বাহ্ণ
ঘিওরে নকল চিপস তৈরি কারখানায় অভিযান, আটক ২

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় নকল চিপস ও খাদ্যপণ্য তৈরি কারখানায় অভিযান চালিয়ে নারীসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার (২৫ আগস্ট) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ আবুল কালামের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকৃতরা হলেন- জেলার ঘিওর উপজেলার পেঁচারকান্দা গ্রামের মৃত আনছার আলী ছেলে নজরুল ইসলাম (৫২) এবং তার স্ত্রী আকলিমা আক্তার পাখি (৩৮)।

পুলিশ সুপার গোলাম আজাদ খানের নির্দেশনায় গোয়েন্দা পুলিশের ইনচার্জ আবুল কালামের তত্ত্বাবধানে উপ-পরিদর্শক (এসআই) বখতিয়ার হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অবৈধ কারখানায় থেকে বেগার, হাওয়া মেশিন, হ্যান্ড সিলিং, লেমিনেটেড রোল, চিপসের প্যাকেট, সাদা পলিপ্যাকে ভাঁজা চিপস, সাদা পলিথিনের ব্যাগে কাঁচা চিপস ও খেলনা (নন ফুড গ্রেড) জব্দ করা হয়।

এ বিষয়ে ঘিওর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান জানান, অবৈধভাবে কারখানা পরিচালনার অপরাধে কারখানার যন্ত্রাংশ জব্দসহ নজরুল ইসলাম ও তার স্ত্রী আকলিমা আক্তার পাখিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিরাপদ খাদ্য আইনে মামলা দায়েরের হয়েছে। মামলা নং-১৬, আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com