dailynobobarta logo
আজ বুধবার, ৬ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নৌকাকে বিজয়ী করতে হবে : সাইফুর রহমান আশিক

প্রতিবেদক
অমিতাভ মল্লিক, যশোর প্রতিনিধি
বুধবার, ৬ সেপ্টেম্বর ২০২৩ | ১০:৪৭ অপরাহ্ণ
নৌকাকে বিজয়ী করতে হবে : সাইফুর রহমান আশিক

মণিরামপুর যুবলীগ নেতা সাইফুর রহমান আশিক আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার জন্য জীবন দিতে হলেও মনিরামপুর উপজেলা যুবলীগের কোন নেতাকর্মী পিছু-পা হবেনা বলে মন্তব্য করেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাই এর নেতৃত্বে যুবলীগকে সুসংগঠিত করতে দিন রাত কঠোরভাবে পরিশ্রম করে যাচ্ছে যশোর জেলার মনিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম নেতা সাইফুর রহমান আশিক।

মনিরামপুর উপজেলা যুবলীগকে সুসংগঠিত ও সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ যুগোপযোগী সিদ্ধান্ত নিতে চলেছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও যশোর জেলা যুবলীগ।

যশোর জেলা যুবলীগকে তার পুরানো জৌলুষ ফিরাতে সুসংগঠিত ও সাংগঠনিক গতিশীলতা তৈরী করতে যশোর জেলা ছাত্রলীগের সাবেক সফল ছাত্রনেতা যুবসমাজের আইকন কর্মীবান্ধব যুবনেতা আরাফাত রহমান বাসিতের কোন বিকল্প নেই। তার নেতৃত্বে আজ যশোর জেলার রাজপথে অজস্র নেতা কর্মীর অবস্থান তারই প্রমান। তারই ধারাবাহিকতায় মণিরামপুর যুবলীগ নেতা সাইফুর রহমান আশিক আওয়ামী যুবলীগ সংগঠনের জন্য মণিরামপুর উপজেলার যুবলীগের কর্মীদের একত্র করার চেষ্টা করে যাচ্ছে। সাইফুর রহমান আশিক তার ব্যবসায় অর্জিত সমস্ত অর্থ ব্যয় করে যাচ্ছেন দলীয় নেতাকর্মীয় ও সাধারণ মানুষের উন্নয়নের কাজে।

গণমাধ্যম কর্মীদের সাইফুর রহমান আশিক বলে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ও বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মা শেখ হাসিনার নির্দেশে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে মনিরামপুর উপজেলা যুবলীগ সদা জাগ্রত যশোর জেলা যুবলীগের তত্ত্বাবধানে। নৌকাকে বিজয়ী করার জন্য জীবন দিতে হলেও মনিরামপুর উপজেলা যুবলীগের কোন নেতাকর্মী পিছু-পা হবেনা।

মনিরামপুর যুবসমাজের আজ একটিই চাওয়া সংগঠনের স্বার্থে সাইফুর রহমান আশিক কে মনিরামপুর উপজেলা যুবলীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চায়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com