dailynobobarta logo
আজ বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

খাগড়াছড়িতে ভারতীয় অবৈধ সিগারেট জব্দ, আটক ৩

প্রতিবেদক
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ৪:৩৫ অপরাহ্ণ
খাগড়াছড়িতে ভারতীয় অবৈধ সিগারেট জব্দ, আটক ৩

খাগড়াছড়ি শহরের ট্রাস্ট ব্যাংক এলাকার ফাইভ স্টার ট্রান্সপোর্ট অফিস থেকে ভারতীয় অবৈধ সিগারেট উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় খাগড়াছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও সদর থানা পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ-অধিনায়ক পুলিশ সুপার কাজী মোহাম্মদ আব্দুর রহিম, আর্মড পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল হাসান মোহাম্মদ যায়ীদ ও আর্মড পুলিশের পরিদর্শক মো. খায়রুল ইসলাম। এসময়, ১৫ বস্তায় সিগারেট জব্দ করে,এর মধ্যে পাওয়া যায়- ১ হাজার ৭৯৯ প্যাকেট অবৈধ সিগারেট। যার বর্তমান বাজার মূল্য ২১ লাখ ৫৮ হাজার ৮০০ টাকা।

জানা যায়, গত দুবছরেরও বেশী সময় ধরে একটি প্রভাবশালী চক্র সরকারি শুল্ককর ফাঁকি দিয়ে ভারত সীমান্ত দিয়ে নিরাপদে বাংলাদেশের ভিতরে নিয়ে আসে,পরে অন্ধকার নেমে এলে পানছড়ি দিয়ে খাগড়াছড়ি শহরে এনে রাতে চট্টগ্রাম শহরে পাচার করে। এ কাজে চিহ্নিত দুই/একটি ট্রান্সপোর্টও জড়িত আছে। তবে তারা সব সময় ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে। এর আগেও ৬৫ লক্ষ টাকার অবৈধ চালান ধরা পড়লেও জড়িতদের এখনো চিহ্নিত করা হয়নি।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তানভীর হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিক্তিতে পুলিশের একটি দল রাঁত ৯ টার দিকে অভিযান চালিয়ে ১৫ বস্তা ভারতীয় মন্ড সিগারেট জব্দসহ ৩ জনকে আটক করেছে। আটককৃত ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে এবং বাকী দুজন পলাতক রয়েছে বলে জানান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com