dailynobobarta logo
আজ রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বাবার মৃত্যুর খবরে স্ট্রোক করে মারা গেলেন ছেলেও

প্রতিবেদক
রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫:০০ অপরাহ্ণ
মৃত্যু

ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পর বাবার হৃদযন্ত্রে ব্যথা শুরু হয়। বাবাকে দ্রুত হাসপাতালে নেয়ার জন্য সিএনজি আনতে যান ছেলে। বাড়িতে সিএনজি নিয়ে এসে দেখেন বাবা মারা গেছেন। এই শোকে তৎক্ষণাৎ স্ট্রোক করে মারা যান ছেলেও।

এ ব্যথাতুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হৃদয়বিদারক এই ঘটনাটি ঘটেছে রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে জামালপুর সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের জোঁকা ব্যাপারীপাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের আহাদ আলী ব্যাপারী (৬৫) ফজরের নামাজ আদায় করে বাড়ি ফেরার সময় তাঁর হৃদযন্ত্রে প্রচণ্ড ব্যথা অনুভূত হয়। বাবাকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে ছেলে মন্টু ব্যাপারী (৩২) সিএনজি খোঁজার জন্য বের হন। সিএনজি নিয়ে বাড়ি ফিরে ছেলে মন্টু মিয়া দেখেন তাঁর বাবা মারা গেছেন। বাবার মৃত্যুশোকে মন্টু ব্যাপারীও স্ট্রোক করে মারা যান।

এ বিষয়ে ঘোড়াধাপ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনসার আলী জানান, বাবা ছেলের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাদ জোহর তাদের জানাজা শেষে স্থানীয় গোরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে। ঘোড়াধাপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com