dailynobobarta logo
আজ সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ফিজু-নাঈমের নেতৃত্বে পাবিপ্রবির আরশিনগর

প্রতিবেদক
পাবিপ্রবি প্রতিনিধি
সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ২:৪২ অপরাহ্ণ
ফিজু-নাঈমের নেতৃত্বে পাবিপ্রবির আরশিনগর

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) জেলা ভিত্তিক সংগঠন কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতি (আরশিনগর) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী ছয় মাসের জন্য ৭০ সদস্যের এই কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছেন ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ২০১৭-১৮ সেশনের (১০ম ব্যাচ) শিক্ষার্থী ইনজামামুল হক ফিজু এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আর্কিটেকচার (স্থাপত্য) বিভাগের একই সেশনের শিক্ষার্থী নাঈম উল আবেদীন বিশ্বাস।

সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ হলেন যথাক্রমে- ইলেক্ট্রিক্যাল ইলেক্ট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইইসিই) বিভাগের অধ্যাপক ড. শেখ রাসেল আল আহম্মেদ, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মো: ফারুক আহম্মেদ ও ইলেক্ট্রিক্যাল ইলেক্ট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইইসিই) বিভাগের প্রভাষক মো: ইমরান হোসেন। আরশিনগরের সাবেক সভাপতি মো: বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নতুন কমিটিতে নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সহ- সভাপতি মাহবুবুল হাসান সৈকত, ইভান আলী, শামীম রেজা, তাসনীম খন্দকার জৌতি, শেখ জান্নাত-ই- নুর অবনি, মো.রাকিব হোসেন, হাসানুল কবির উৎস, খালিদ সাইফুল্লাহ নুর, রকিবুল হক বিশ্বাস তপু, শিহাবুর রহমান ও মাহবুব আলম শান্ত। এছাড়াও যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন -মো.ফাতিউর রহমান, স্মরনীকা ইসলাম জুঁই, হাবিবুর রহমান হৃদয়, আলমগীর হোসেন, কেয়া আলম, আরিয়ান হক জয়, সুমাইয়া আক্তার বিদূশী। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন- নাহারুল ইসলাম শ্রাবণ, মো:সুমন হোসেন, মেহেদী হাসান বাপ্পী, তুষার ইমরান, শাফিয়া তাসনীয়া, মীর সাব্বির, আদিবা মাহফুজ ও আলতাফ হোসেন।

নব নির্বাচিত প্রচার সম্পাদক আবু সাইদ পারভেজ, দপ্তর সম্পাদক মো: হৃদয় আলী, কোষাধ্যক্ষ কর্নেল আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক তন্ময় আহমেদ হিমেল, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাজেশ ঘোষ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আরাফাত বিন জোবায়ের, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাউদ আলী মিজান, ছাত্রী বিষয়ক সম্পাদক তন্দ্রা হুমায়রা তাসলিমা, পরিবেশ বিষয়ক সম্পাদক আল আমিন ইসলাম ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো: ইমাম হাসান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com