dailynobobarta logo
আজ সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ভালুকায় অসহায় পরিবারের উপর হামলা, থানায় অভিযোগ

প্রতিবেদক
আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ৫:০৬ অপরাহ্ণ
ভালুকায় অসহায় পরিবারের উপর হামলা, থানায় অভিযোগ

ময়মনসিংহের ভালুকায় পূর্ব শত্রুতার জের ধরে এক অসহায় পরিবারের উপর হামলা ও মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের আখালিয়া গ্রামের অসহায় সিরাজ মিয়ার পরিবারের সাথে।

এ ঘটনায় সিরাজ মিয়া বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে সিরাজ মিয়া জানান, গত রবিবার দিন দুপুরে পূর্ব শত্রুতার জেরে একই এলাকার মোঃ বাছির উদ্দীনের ছেলে নুরুজ্জামান (৩৫), মৃত মোজাফফর আলীর ছেলে বাছির (৬০) ও তার স্ত্রী রিনা আক্তার (৫২) মিলে বাঁশের লাঠি দিয়ে সিরাজের মেয়ে নাজমা বেগমকে আঘাত করে মারাত্মক জখম করে।

এসময় তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। নাজমার স্বামী রুবেল মিয়া আগাইয়া আসলে নুরুজ্জামান রুবেলকে হত্যার উদ্দেশ্যে বাঁশের লাঠি দিয়া মাথায় আঘাত করে এতে রুবেল গুরুত্বর আহত হয়। এ সময় আহতদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা দৌঁড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন দৈনিক নববার্তাকে জানায়, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com