dailynobobarta logo
আজ বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

তামিমের বাদ পড়া নিয়ে মুখ খুললেন মাশরাফি

প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৩৩ পূর্বাহ্ণ
তামিম মাশরাফি

দেশ সেরা ওপেনার তামিম ইকবালকে ছাড়াই ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের জন্য মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তামিমকে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়ায় বিসিবির ওপর ক্ষোভ ঝারছেন দেশের হাজারো ক্রিকেট ভক্ত। সোশ্যাল মিডিয়ায় বিসিবি বস থেকে শুরু করে নির্বাচক প্যানেলের মুন্ডুপাত করছে টাইগার সমর্থকরা। কেউ কেউ তামিমের না থাকার পেছনে সাকিব ও হাথুরুকেও দায়ি করছেন।

দল ঘোষণার আগে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) মিরপুর শেরেবাংলাতে দেখা যায়। কিন্তু তিনি কি কারণে সেখানে গিয়েছিলেন এ নিয়ে কোনও পক্ষই মুখ খুলছে না। তার যাওয়ার বিষয়টি জানেন না বলে জানিয়েছেন নির্বাচক প্যানেলের সদস্য সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাক রাজ।

সবাই যখন বলছে তামিমকে ষড়যন্ত্র করে বাদ দিয়েছে বিসিবি সেই সময় মুখ খুললেন মাশরাফি। জানালেন, তাকে বাদ দেয়া হয়নি, তামিম নিজেই নাকি বিশ্বকাপ দলে থাকতে চাননি। এ সম্পর্কে ভুল তথ্য যাতে না ছড়ায়, তামিমের জন্য ম্যাশ ততটুকু সম্মান প্রাপ্য মনে করছেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে ম্যাশ লেখেন, একটা তথ্য হয়তো সবাই ভুল দিচ্ছে। তামিমকে বাদ দিয়েছে, আসলে সত্য হলো তামিম দলে থাকতে চায়নি। দলে না রাখা আর থাকতে না চাওয়ার ব্যাবধানটা অনেক। আমার মনে হয় এতটুকু সম্মান তামিমের প্রাপ্য।

তামিম গত কয়েক মাস ধরেই ইনজুরিতে ভুগছেন। বিশ্বকাপের দল ঘোষণার আগে তার ইনজুরির বিষয়টি বিসিবিকে মাথায় রাখতেও বলেছিলেন তামিম। তারপরও কেন বিশ্বকাপ দলে থাকতে চাইলেন না দেশের সবচেয়ে সফল ওপেনার? ম্যাশ লেখেন, এখন প্রশ্ন হতে পারে তামিম কেন দলে থাকতে চাইল না। আসলে সে উত্তর আমার কাছে নাই। সেটা একমাত্র তামিমই বলতে পারে। হয়তো সে কোন একদিন বলবে, তখন আমরা বুঝতে পারব।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com