dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : মহারাজ

প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩ | ১১:২৪ অপরাহ্ণ
মহিউদ্দিন মহারাজ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ (ভান্ডারিয়া, কাউখালী, নেছাড়াবাদ) আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^র দরবারে উন্নয়নের রোল মডেল।

জননেত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়ন করেছেন সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা না জানালে ভান্ডারিয়া তথা দেশবাসী আমরা অকৃতজ্ঞ হয়ে যাবো। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। ২০০১ সালে চার দলীয় জোট সরকার ক্ষমতায় আসার পরে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি আবার ক্ষমতায় আসলে তারা দরিদ্র মানুষের ভাতাও লুটপাট করে খাবে।

তিনি বৃহস্পতিবার বিকেলে ভান্ডারিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় উপকারভোগী জন সাধারণ, জন প্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সংসদ সদস্য জোট সকারের হলেও তিনি আওয়ামী লীগ নিধনের কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ নিধনকারীকে পিরোজপুর-২ আসনের মানুষ আর এমপি হিসেবে দেখতে চায় না। তারা চায় আওয়ামী লীগের প্রার্থী, নৌকার প্রার্থী।

এসময় তিনি আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী দেয়ার দাবী জানিয়ে বলেন আমি বিশ্বাস করি মহান আল্লাহর রহমতে জননেত্রী শেখ হাসিনা আমাকে নমিনেশন দেবেন এবং ইনশাআল্লাহ এবং আমি আপনাদের দোয়া ও ভালোবাসায় বিপুল ভোটে নিবাচিত হবো। আজকের এই জনস্রোত প্রমাণ করে পিরোজপুর-২ আসনে উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের প্রার্থীর বিকল্প নেই।

ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র ফাইজুর রশিদ খসরুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আঃ হক, কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মনু, জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আবুবকর ছিদ্দিক মন্টু, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি লিয়াকত হোসেন তালুকদার, টুঙ্গিপাড়া আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেক, ভান্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, নেছারাবাদ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীযুবলীগের সভাপতি এনমুল কবির টিপু প্রমূখ।

ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে প্রায় ২০ হাজার উপকার ভোগী, জনপ্রতিনিধি ও রাজনৈতিকনেতা কর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com