dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

৫ম আহকাব আন্তর্জাতিক মেলায় যোগ দিচ্ছে দাস এনিমেল হেলথ

প্রতিবেদক
অমিতাভ মল্লিক, যশোর প্রতিনিধি
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | ৩:৪৭ অপরাহ্ণ
৫ম আহকাব আন্তর্জাতিক মেলায় যোগ দিচ্ছে দাস এনিমেল হেলথ

বাংলাদেশে পঞ্চম বারের মতো দুই দিনব্যাপী এ্যানিমেল হেলথ কোম্পানিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব) আন্তর্জাতিক মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মেলায় দেশি বিদেশী প্রায় ২০০টি কোম্পানির পাঁচ শতাধিক স্টল থাকছে। এতে যোগ দিচ্ছে দেশে ক্যাটল, পোল্ট্রি ও একুয়া মেডিসিন নিয়ে কাজ করা দাস এনিমেল হেলথ লিমিটেড।

জানা যায়, ৫ম আহকাব আন্তর্জাতিক মেলা-২০২৩ আগামী ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর ২০২৩ ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে। কোন প্রকার প্রবেশ ফি ছাড়াই যেকোন দর্শনার্থী প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৮ টা পর্যন্ত মেলা পরিদর্শন করতে পারবেন।

মেলায় বাংলাদেশ, চীন, কোরিয়া, পোল্যান্ড, রোমানিয়া, ভারত, জার্মানী, স্পেন, মিশর, থাইল্যান্ড, ভিয়েতনামসহ অন্যান্য দেশের জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতনামা প্রতিষ্ঠান অংশগ্রহন করবে এবং এ্যানিমেল হেলথ সেক্টরে ব্যবহৃত বিভিন্ন পণ্য ও উপকরণাদি উপস্থাপন করা হবে।

বাংলাদেশের প্রাণীজ সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রাখা এই মেলা দাস এনিমেল হেলথ লিমিটেড স্টল বুকিং দিয়েছে। ‍কৃষির এই প্রাণীজ সেক্টরের বিভিন্ন সমস্যা, প্রতিকারের উপায়, নতুন বিনিয়োগ, সম্ভাবনা ও সার্বিক বিষয়ে পরামর্শ দিয়ে সহায়তা করবেন তারা।

দাস এনিমেল হেলথ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বাবুল চন্দ্র দাস জানান, আমাদের কোম্পানির স্লোগান নো ইনফেকশন, নো এন্টিবায়োটিক। আমাদের মূল লক্ষ্য দিন দিন এন্টিবায়োটিক হ্রাস করা। ইনফেকশনের আগে কোন এন্টিবায়োটিক ব্যবহার না করা। সেইসাথে ইনফেকশন হলে সেখানে এন্টিবায়োটিকের বিকল্প ব্যবহার করা বা নিরাপদ এন্টিবায়োটিক ব্যবহার করা। এই ৫ম আহকাব মেলায় দাস এনিমেল হেলথ লিমিটেডের একটা স্টল থাকছে। ১৫ নাম্বার স্টল হল নাম্বার ৪ এ আমরা থাকছি।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com