dailynobobarta logo
আজ সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

স্বতন্ত্র প্রার্থী হিসাবে মানিকগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র নিলেন এসএম জাহিদ

প্রতিবেদক
জুয়েল রানা, দৌলতপুর প্রতিনিধি
সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | ৬:৪৬ অপরাহ্ণ

মানিকগঞ্জ-১ (দৌলতপুর-ঘিওর-শিবালয়) আসনে ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যার্শী জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম জাহিদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে আজ ২৭ নভেম্বর দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকতা মো: আশিকুর রহমান চৌধুরীর্র কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

দৌলতপুর-ঘিওর-শিবালয় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের এবার তাদের পছন্দের প্রার্থীর পক্ষ হয়ে নির্বাচনে কাজ করার সুযোগ সৃষ্টি হওয়ায় এ আসনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

এদিকে এ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এসএম জাহিদ বলেন, পিতা মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা আমি সেই দলের একজন সৈনিক।

তিনি বলেন, আমি ব্যক্তিগত ভাবে মানিকগঞ্জ-১ দৌলতপুর-ঘিওর-শিবালয়ে করোনা সময় অসহায়দের চাল,ডাল,তেল, নগদ অর্থ দিয়েছি, শীতার্ত, নদী ভাঙ্গন, বন্যা কবলিত, গরীবদের চিকিৎসা, ক্ষতিগ্রস্ত্রদের সহযোগিতা করেছি। আমার সাথে ঘিওর-দৌলতপুর-শিবালয়ের আওযামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও তিন উপজেলার সর্বস্তরের মানুষ রয়েছে।

চরাঞ্চলে আমার জন্ম স্থান হওয়ায় সেই সুবাধে আমার বিশাল ভোট ব্যাংক রয়েছে। আমি বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চেয়ে ছিলাম এবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পাওয়ার চেস্টা করেছি পাইনি।

ঘিওর-দৌলতপুর-শিবালয়ের আওযামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মী ও তিন উপজেলার সর্বস্তরের মানুষের দাবি মুখে আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে হচ্ছে। তিনি দৌলতপুর-ঘিওর-শিবালয় নির্বাচনী এলাকায় গত কয়েক বছর যাবৎ গ্রামগঞ্জে, হাট-বাজারে, সভা সমাবেশ, উঠান বৈঠক, ও ব্যাপক গনসংযোগ করে সাধারন মানুষের হৃদয়ে স্থান কওে নিয়েছেন বলে তিনি জানান।

এসএম জাহিদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার পক্ষে নেতাকর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা তামান্না রশিদ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com