dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে পুলিশের মতবিনিময়

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩ | ১২:২১ পূর্বাহ্ণ
বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে পুলিশের মতবিনিময়

বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি: আসন্ন বড়দিন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা বিষয় নিয়ে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোনালিসা বেগম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার দিদারুল ইসলাম, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ভূঁইয়া, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ বাদল, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিক, শেরপুর সদর উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি দুলাল মারাক, শ্রীবরদী উপজেলা শাখার সভাপতি প্রাঞ্জল এম. সাংমা, ঝিনাইগাতি উপজেলার সভাপতি নবেশ খোকশী, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি ও আদিবাসী নেতা রবেতা ম্রং প্রমুখ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মোনালিসা বেগম জানান, আসন্ন বড়দিন উপলক্ষে জেলার বিভিন্ন চার্চ ও গির্জার নিরাপত্তা বিষয়ে জেলা পুলিশ সর্বদা সতর্ক রয়েছে। যাতে কেউ কোনো অপরাধমূলক বা নাশকতামূলক কার্যক্রম না করতে পারে। এ সময় জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা খ্রিস্টান ধর্মাবলম্বী আদিবাসী ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলার সীমান্তবর্তী তিন উপজেলাসহ শেরপুর সদর ও নকলা উপজেলায় প্রায় অর্ধশত খ্রিস্টান ধর্মাবলম্বীদের চার্চ ও গির্জা রয়েছে। এসব চার্চ ও গির্জায় ২৫ ডিসেম্বর বড়দিন উপলক্ষে নানা অনুষ্ঠানমালা আয়োজন করা হয়। জেলায় প্রায় ২৫ হাজার আদিবাসী গারো খ্রিস্টান ধর্মাবলম্বীর মানুষ রয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com