dailynobobarta logo
আজ বুধবার, ১৩ মার্চ ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

দৌলতপুরে রাতের আঁধারে মাটি বিক্রি করছে কয়েকজন মেম্বার

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
বুধবার, ১৩ মার্চ ২০২৪ | ১১:০৪ অপরাহ্ণ

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের চরমাস্তল মৌজায় ডাঃ আবু তাহের এর ডাঙ্গা হতে ভেকু দিয়ে রাতের আঁধারে ৩০ থেকে ৩৫টি ড্রাম ট্রাক দিয়ে, বিভিন্ন স্থানে মাটি পাচার করে কোটি কোটি টাকা লুটপাট করছেন কয়েকজন মেম্বার।

মাটি বিক্রির সাথে জড়িত সিজান, চক মিরপুর ইউনিয়নের হাসান মেম্বার, জাকির হোসেন মেম্বার, আশরাফুল আলম মিন্টু মেম্বার, রহমান মেম্বার, মান্দারতার লেবু মিয়া সহ অজ্ঞাত আরো ২০ থেকে ২৫ জন মাটি ব্যবসায়ী।

সরজমিনে গিয়ে সাধারণ মানুষের নিকট থেকে জানা যায়, রাতের আঁধারে মাটিব্যাবসায়ীরা রাতভর ভেকু দিয়ে ৩০ থেকে ৩৫টি ড্রাম ট্রাক দিয়ে বালু মাটি, তিন ফসলী কৃষি জমির উপর দিয়ে, গ্রামীণ রাস্তাঘাট বিনষ্ট করে সরকারের কোটি কোটি টাকা অপচয় করে ,দৌলতপুর সহ বিভিন্ন স্থানে মাটি পাচার করছেন, ফলে তিন ফসলী কৃষি জমি, গ্রামীণ রাস্তাঘাট ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে।

এছাড়া রাস্তার দুই পাশের রোজাদার মানুষ, স্কুলের ছাত্র-ছাত্রী, শিশু বাচ্চা, সারারাত ঘুমাতে না পেরে, অসুস্থ হয়ে যাচ্ছে। শুধু তাই নয় ড্রাম ট্রাকের বালু ভর্তি মাটি সাধারণ মানুষের ঘরবাড়ি ধুলোবালি দিয়ে জনজীবন বিপর্যস্ত করে তুলছে।

এ বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আশিকুর রহমান চৌধুরী কে ফোন করলে, তিনি বলেন লোকেশন পাঠান এসিল্যান্ড কে পাঠিয়ে মোবাইল কোর্ট করে ব্যবস্থা নিব।

সর্বশেষ - মানিকগঞ্জ

আপনার জন্য নির্বাচিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com