dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৬ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ভালুকায় উপজেলা চেয়ারম্যান হাজী রফিক, ভাইস চেয়ারম্যান পারুল

প্রতিবেদক
আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
বৃহস্পতিবার, ৬ জুন ২০২৪ | ৫:১৪ অপরাহ্ণ
ভালুকায় উপজেলা চেয়ারম্যান হাজী রফিক, ভাইস চেয়ারম্যান পারুল

ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হাজী রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান পদে মো. এজাদুল হক পারুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহমুদা সুলতানা মুন্নি বিজয়ী হয়েছেন। উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ময়মনসিংহের ভালুকায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে বুধবার (৫ জুন)।

এ উপজেলায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১১৬ টি কেন্দ্রে ব্যালট পেপারে ভোট হয়। ভোট শেষে কেন্দ্রে কেন্দ্রে শুরু হয় গণনা। সন্ধ্যার পর থেকে সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা পরিষদ হলরুম থেকে নির্বাচনের ফলাফল সংগ্রহ ও ঘোষণা করেন। রাত পৌনে ১২টায় চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলীনূর খান।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী রফিকুল ইসলাম রফিক আনারস প্রতীক নিয়ে ৪৮ হাজার ২৬১ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা দোয়াত-কলম প্রতীক নিয়ে ৩৪ হাজার ৮৬০ ভোট পেয়েছেন।
ভালুকায় উপজেলা চেয়ারম্যান হাজী রফিক, ভাইস চেয়ারম্যান পারুল
ভালুকা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. এজাদুল হক তালা প্রতীক নিয়ে ৫০ হাজার ৪৩০ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন আহম্মেদ চশমা প্রতীক নিয়ে ২২ হাজার ৯৫৪ ভোট পেয়েছেন।

বীর মুক্তিযোদ্ধার সন্তান মাহমুদা সুলতানা মুন্নি পদ্ম ফুল প্রতীক নিয়ে ৮৯ হাজার ৩৮৪ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. খাদিজা আক্তার কলস প্রতীক নিয়ে ২৯ হাজার ৭৩৬ ভোট পেয়েছেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com