dailynobobarta logo
আজ সোমবার, ২৬ আগস্ট ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আটোয়ারীতে জন্মাষ্টমী উপলক্ষে আলোচনাসভা ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
সোমবার, ২৬ আগস্ট ২০২৪ | ৩:১৫ অপরাহ্ণ

পঞ্চগড়ের আটোয়ারীতে ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথী তথা শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও মঙ্গল শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোজ রায় হিরুর সভাপতিত্বে কেন্দ্রী দূর্গা মন্দির হতে মঙ্গল শোভা যাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় কেন্দ্রীয় পূজা মন্ডপে ভক্তরা মিলিত হন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র ঘোষ ভানুর সঞ্চালনায় শোভা যাত্রা শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান মো: শাহাজাহান আলী।

অনান্যদের মধ্যে জন্মাষ্টমীর কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো: বদিউজ্জামান মানিক, মো: শাহাদত হোসেন সাজ্জাদ, উপজেলা কৃষক দলের সদস্য সচিব মো: মকসেদ আলী, উপজেলা রথযাত্রা উদযাপন কমিটির উপদেষ্টা ঈশ্বর চন্দ্র বর্মন, সভাপতি বিমল চন্দ্র বর্মন ও সাধারণ সম্পাদক কমলেশ চন্দ্র ঘোষ প্রমূখ। 

উল্লেখ যে, দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলে সৃষ্ট বন্যার কারণে জন্মাষ্টমী উৎসবের ব্যয় সংকোচন করে সীমিত পরিসরে আয়োজনের ব্যবস্থা করে উদ্বৃত্ত টাকা বান ভাসিদের মাঝে প্রেরণের ব্যবস্থা করা হয়। 

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com