dailynobobarta logo
আজ রবিবার, ৬ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে আটোয়ারীতে প্রতিবাদ সমাবেশ

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
রবিবার, ৬ অক্টোবর ২০২৪ | ৬:১৯ অপরাহ্ণ
মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে আটোয়ারীতে প্রতিবাদ সমাবেশ

পঞ্চগড়ের আটোয়ারীতে জামায়াত, যুব ও ছাত্র হিজবুল্লাহ আয়োজনে সম্প্রতি ভারত হিন্দু পুরোহিত এবং ক্ষমতাসীন বিজেপি সদস্য কর্তৃক ইসলাম ধর্ম ও মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি ও অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

রোববার (৬ অক্টোবর) যোহরের নামাজের পর ফকিরগঞ্জ বাজার কেন্দ্রীয় প্রাঙ্গণ হতে নবী প্রেমী শত শত ধর্মপ্রাণ মুসুল্লি ” নারায় তাকবির, আল্লাহু আকবর ” শ্লোগান দিয়ে দিয়ে বাজারের আটোয়ারী- পঞ্চগড় সড়কের দুই পাশে দাঁড়িয়ে ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন। আটোয়ারী উপজেলা ছাত্র হিজবুল্লাহ’র সাধারণ সম্পাদক হাফেজ মোঃ নূরুল্লাহ’র সঞ্চালনায়

সমাবেশে পঞ্চগড় জেলা জামায়াত হিজবুল্লাহ’র সভাপতি মাওলানা মোঃ খাদেমুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে পঞ্চগড় জেলা জামায়াত হিজবুল্লাহ’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ সিরাজুল ইসলাম, পঞ্চগড় জেলা জামায়াত যুব হিজবুল্লাহ’র সভাপতি মাওলানা মোঃ মাহমুদুল হাসান অনু, আটোয়ারী উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা মোঃ আইনুল ইসলাম, পঞ্চগড় জেলা জামায়াত ছাত্র হিজবুল্লাহ’র সভাপতি মাওলানা মোঃ দবিরুল ইসলাম, উপজেলা জামায়াত ছাত্র হিজবুল্লাহ’র সভাপতি মোঃ বজলার রশিদ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, গত আগস্ট মাসে ইসলাম ধর্ম ও রাসূল (সাঃ) কে নিয়ে জঘন্য কটুক্তিকরণ ভারতের মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ। তাঁকে সমর্থন করছেন বিজেপির বিধায়ক নীতেশ রান। এব্যাপারে দু’জনের বিরুদ্ধে থানায় মামলা হলেও এখনো রাজ্য সরকার তাদের গ্রেফতার না করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। মহানবী কে অবমাননাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচারের দাবি জানানো হয়।

ঠাকুরগাঁও জেলা জামায়াত হিজবুল্লাহ’র সভাপতি আলহাজ্ব সূফী আঃ গনী দোয়া পরিচালনা করে প্রতিবাদ সমাবেশের সমাপ্তি করা হয়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com