dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৯ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

টাঙ্গাইলে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের শান্তিপূর্ণ অবস্থান

প্রতিবেদক
রবিন তালুকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধি
বৃহস্পতিবার, ৯ নভেম্বর ২০২৩ | ১০:৫৬ অপরাহ্ণ
টাঙ্গাইলে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের শান্তিপূর্ণ অবস্থান

টাঙ্গাইলে আ’লীগ এবং যুবলীগ ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালন করেছে। আজ বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ এবং সাধারণ সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লবের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সদস্য এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন।

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কের আশেকপুর বাইপাস এলাকায় এ শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালন করা হয়। এ সময় অবস্থান কর্মসূচীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ এবং সধারন সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লব, সদর থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সাগর, শহর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান ইমু, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রাজীব, সোহেল রানা বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরাফাত ইসলাম দুলাল, ঘারিন্দা ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রবিন তালুকদার।

এছাড়াও অন্যান্যের মধ্যে আরও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগ এবং ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অবস্থান কর্মসূচীতে অংশগ্রহন করেন। এ শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচীতে বিএনপি জামাতের অগ্নিসংযোগ এবং মহাসড়কে নাশকতা মোকাবিলায় সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com