dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৪ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
বৃহস্পতিবার, ৪ জানুয়ারি ২০২৪ | ৮:১৭ অপরাহ্ণ
সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও'র মতবিনিময় সভা

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাসেদুল হাসান। বৃহস্পতিবার সকালে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসারের এর কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক, দৈনিক করতোয়া পত্রিকার উপজেলা প্রতিনিধি জিল্লুর হোসেন সরকার, সাধারণ সম্পাদক ও বৈশাখী টিভি, ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি এ রায়হান চৌধুরী রকি, সাবেক সাধারণ সম্পাদক যায়যায় দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মনোজ রায় হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক ভোরের কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি রাব্বু হক প্রধান সহ আটোয়ারী প্রেসক্লাবের সদস্য বৃন্দ।

এছাড়াও আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও মানব জমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক ও চ্যানেল এস, ভোরের দর্পণ পত্রিকার উপজেলা প্রতিনিধি জাহেরুল ইসলামসহ উপজেলা কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য দেন। এসময় তারা জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সময়ে আটোয়ারীর আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ দৃষ্টি আকর্ষণ করেন। আটোয়ারীতে প্রতিনিয়তই বেড়ে যাচ্ছে সড়ক দুর্ঘটনা, ছিনতাই, সীমান্ত এলাকাসহ পাড়া মহল্লায় মাদকের ছড়াছড়ি, কিশোর গ্যাং এর বেপরোয়া চলাফেরা নিরসনের বিষয়ে আলোচনা করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রতিটি বিষয়ের উপর বিশেষ নজরদারি, নিয়মিত অভিযান পরিচালনা করার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কোনো ধরনের অনিয়ম ও আচরণ বিধি লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে উপজেলা সাংবাদিকদের জানান।

নবাগত ইউএনও রাসেদুল হাসান গত ১০ ডিসেম্বর আটোয়ারী উপজেলায় যোগদান করেন। এর আগে তিনি কুড়িগ্রাম সদরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com