dailynobobarta logo
আজ বুধবার, ৩ জুলাই ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, ইয়াবাসহ গ্রেফতার ১

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
বুধবার, ৩ জুলাই ২০২৪ | ৩:০০ অপরাহ্ণ
শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, ইয়াবাসহ গ্রেফতার ১

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা শহরের নবীনগর মহল্লার বায়তুল আমান জামে মসজিদের পার্শ্বে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মোতালেব হোসেন (৪৬) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক কারবারি মোতালেব হোসেন ময়মনসিংহ জেলার মাসকান্দা শান্তিনগর মহল্লার বাসিন্দা মৃত সামাল উদ্দিনের ছেলে এবং বর্তমান শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের কানাশাখোলা গ্রামের জনৈক নূরুল ইসলামের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মোঃ আবু ছোফিয়ান, এএসআই মাহাবুব আলম, কং রাসেল মাহমুদ, আশরাফুল ইসলাম ও আসাদুজ্জামানসহ দুপুরে শেরপুর পৌরসভার নবীনগর মহল্লার বায়তুল আমান জামে মসজিদের পার্শ্বে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারি মোঃ মোতালেব হোসেনকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে পরিহিত লুঙ্গীর কোচা থেকে পলিথিনে মোড়ানো ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক কারবারি মোঃ মোতালেব হোসেনকে শেরপুর সদর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) এর ১০ (ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com